Logo

প্যারাগুয়েকে হারিয়ে উড়ছে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বুধবার, ৯ জুন, ২০২১
প্যারাগুয়েকে হারিয়ে উড়ছে ব্রাজিল
ফাইল ছবি

অলিম্পিক বাছাই পর্বের গ্রুপের পর্বের শেষ ম্যাচেও জিতেছে ব্রাজিল। আজ সকালে অনুষ্ঠিত ম্যাচে তারা ২-১ গোলে হারিয়েছে প্যারাগুয়েকে।

গোল শূন্য প্রথমার্ধের পর ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রথমে পিছিয়ে পড়ে ব্রাজিল। শেষের ১৫ মিনিটে দুই গোল শোধ করে জয় পায় ব্রাজিলিয়ানরা।

 

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উড়ছে ব্রাজিল। এখন পর্যন্ত দক্ষিণ আমেরিকা অঞ্চলের ৬টি খেলার ৬টিতেই জয় নিয়ে মাঠ ছেড়েছে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আজ বুধবার সকালে প্যারাগুয়েকে ২-০ গোলে হারায় তিতের শিষ্যরা। ম্যাচের শুরুতে নেইমারের গোলের পর শেষে লুকাস পাকুয়েতার গোলে হাসিমুখে মাঠ ছাড়ে সেলেসাওরা। নেইমার এই ম্যাচে শুধু গোল করেননি; একটি গোল সতীর্থদের দিয়ে করিয়েছেনও। গ্যাব্রিয়েল জেসুসের সহায়তায় ম্যাচের চতুর্থ মিনিটেই দারুণ শটে লক্ষ্যভেদ করে।

এরপর যোগ করা সময়ে ফ্রেডের বদলি হিসেবে নামা পাকুয়েতাকে দিয়ে গোল করান। ব্রাজিল মাঠ ছাড়ে ২-০ গোলে। এই জয়ের মধ্যে দিয়ে ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে এটি প্যারাগুয়ের প্রথম হার। এখন পর্যন্ত ৬ ম্যাচে ১টিতে হেরে ও ৪টিতে ড্র করে ৭ পয়েন্ট নিয়ে প্যারাগুয়ের অবস্থান সপ্তম স্থানে।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com