Logo

সিংগাইরে সম্পত্তির লোভে মহিলা মাদ্রাসার নারী সুপারকে পিটিয়ে জখম

নিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার, ১১ মে, ২০২১
সিংগাইরে সম্পত্তির লোভে মহিলা মাদ্রাসার নারী সুপারকে পিটিয়ে জখম

মানিকগঞ্জ সিংগাইরের সায়েস্তা ইউনিয়নের লক্ষীপুর তালতলা এলাকার মোসা. হাজেরা আক্তার নামের মহিলা মাদরাসার এক নারী সুপারকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভিকটিমের ভাই আবু সায়েম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গত রবিবার (৯ মে) বিকেল সাড়ে ৩ টারদিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গোবিন্দল জায়নব বিনতে মুহাম্মদ (সাঃ) বালিকা মাদরাসা ও এতিমখানার সুপার মোসাঃ হাজেরা আক্তারকে মারপিট করে তারই ভাসুর মুছলেম উদ্দিন মুসা ও তার পরিবারের লোকজন।

এ সময় মুসার ৩ ছেলে মিলন(২৮), আলমগীর(২৬) ও হাফিজুর (২১), স্ত্রী তাছলিমা (৪৮) ও মেয়ে আমেনা (৩০) এবং বহিরাগত আবু সায়েদ (২২) সহ আরও কয়েকজন বসতবাড়ী সীমানা প্রাচীর ভেংগে বাড়িতে ঢুকে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট চালায়। পরে স্থানীয় লোকজন মাথায় গুরুতর রক্তাক্ত জখমসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতে আহত অবস্থায় নারী সুপারকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। আহত হাজেরা ওই এলাকার ইস্রাফিলের স্ত্রী।

ইস্রাফিলের দুই বোন কান্না জড়িত কন্ঠে জানায়, আমার বড় ভাই সম্পত্তি লোভী মুসা ও তার স্ত্রী ছেলে-মেয়েরা ছোটভাই ইস্রাফিল ও তার স্ত্রী সন্তানকে শুরু থেকেই নানাভাবে নির্যাতন করে আসছে। আমাদের সমস্ত সম্পতি সে একাই ভোগ করছে। ছোট ভাইয়ের ছেলে জিসান (১০) কে মাঝে মাঝে মেরে ফেলার হুমকি ও দেয় তারা। এলাকার কিছু প্রভাবশালী মাদবার শ্রেনীর লোকজনের প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধনে তারা এসব কাজ করছে বলেও অভিযোগ করেন তাঁরা।

হাজেরার ভাই আবু সায়েম অভিযোগ করে বলেন, আমার ভগ্নিপতি ইস্রাফিল মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার ভাই মুসা ও ছেলে মেয়েরা আমার বোন হাজেরার পরিবারকে প্রতিনিয়ত বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করছে। যে কারনে হামলা চালিয়ে মারপিট করেছে মুসার পরিবার।

স্থানীয় চেয়ারম্যান মোসলেম উদ্দিন চোকদার বলেন, ইস্রাফিলের স্ত্রী উচ্চ শিক্ষিত এবং মার্জিত একজন নারী। কিন্তুু ইস্রাফিল মানুষিকভাবে একটু ভারসাম্যহীণ হওয়ায় মেয়েটিকে মুসার পরিবার টিকতে দিচ্ছে না। এ নিয়ে আমি কয়েকবার শালিশও করেছি। শালিশ মেনেও পরে মুসার পরিবার ভোল পাল্টে ফেলে।

এ ব্যাপারে সিংগাইর থানার এস আই তারিকুল ইসলাম বলেন, মারপিটের ঘটনার সত্যতা পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com