Logo

সিংগাইরে পুত্রের হাতে পিতার মৃত্যু

আতিকুল ইসলাম
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
সিংগাইরে পুত্রের হাতে পিতা খুন

স্টাফ রিপোর্টার‍:  মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের চন্দনপুরে ছেলের আঘাতে পিতার মৃত্যু। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল আনুমানিক ১১ টার দিকে উপজেলার জামির্তা ইউনিয়নের চন্দনপুরে এ ঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী মৃত খোকনের বড় বোন জানান, হঠাৎ করেই মৃত খোকনের ছোট ছেলে কাউসার (২৩) ক্ষীপ্ত হয়ে দৌঁড়ে গিয়ে পার্শ্ববর্তী নিজ বাড়িতে থাকা টিউবলের হাতল খুলে তার বাবাকে এলোপাতাড়ি আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।

আমেনা বেগম আরো বলেন, আমি দৌঁড়ে গিয়ে বাঁচানোর চেষ্টা করলে খোকনের ছোট ছেলে কাউসার আমার দিকেও ক্ষীপ্ত হয়ে আসলে, আমি দ্রুত আমার ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দিই, তাতে আমি প্রাণে বেঁচে গেলেও আমার ভাই খোকন বাচেঁননি। আমি এমন খুনির বিচারের দাবি জানাচ্ছি ।

জানা যায়, খোকন ট্রাক ড্রাইভার ছিল, বেশ কয়েক মাস আগে তিনি হঠাৎ স্ট্রোক করার কারণে, বাড়িতেই ছিলেন, বর্তমানে অনেকটা ভালোর দিকে অগ্রসর হচ্ছিলেন তিনি।

এ বিষয়ে মৃত খোকনের স্ত্রী জানান, আমি ছেলেকে ফিরিয়ে রাখতে না রাখতেই এমনটা হয়েছে, বলে তিনি বারবার জ্ঞান হারাচ্ছেন । ঘটনার পর থেকেই মৃত খোকনের ছেলে কাউসার পলাতক রয়েছে ।মৃত খোকন ওই একই এলাকার মৃত, ফালান ড্রাইভার এর ছেলে ।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com