Logo

সিংগাইরে কেরাম খেলার কেন্দ্র করে যুবক খুন

নিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
সিংগাইরে কেরাম খেলার কেন্দ্র করে যুবক খুন

মানিকগঞ্জের সিংগাইরে কেরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে নাসির হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে।

বুধবার (৯ জুন) রাত সোয়া ৮টারদিকে নিহতের বাড়ির সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওপর এ ঘটনা ঘটে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ জাফর নামে একজনকে আটক করছেন বলে জানা গেছে। নিহত নাসির উদ্দিন বাস্তা গ্রামের মোঃ ইসহাকের পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

এলাকাবাসি সূত্রে জানা যায়, হত্যার ঘটনার আগের দিন মঙ্গলবার (৮ জুন) বিকেলে কেরাম বোর্ড খেলাকে কেন্দ্র করে একই গ্রামের হাজি সফর ও নাসির উদ্দিনের পরিবারের মধ্যে সামান্য মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে হাজি সফরের পরিবারের ১০-১২ জন অস্ত্রে সজ্জিত হয়ে নাসির ও তার দু‘ভাই-এরশাদ এবং বছিরের ওপর হামলা করে। এ সময় হাজি সফরের পুত্র লাবু চাইনিস কুড়াল দিয়ে নাসিরকে কুপিয়ে আহত করে আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশের খাদে ফেলে দেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাভারে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, নাসিরের পরিবারের লোকজনের পাল্টা মারধরে ঘটনার মূল হোতা লাবু আহত হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তাকেও এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। রাত সাড়ে ১২টারদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারে বইছে শোকের মাতম। এএসপি (সিংগাইর সার্কেল) রেজাউল হক, ওসি সফিকুল ইসলাম মোল্লা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com