Logo

মিঠুন নিজেকে জাত গোখরো ভাবলেও ভোটারদের কাছে তিনি ঢোড়া সাপ

নিউজ ডেস্ক
প্রকাশিত: বুধবার, ৫ মে, ২০২১
মিঠুন নিজেকে জাত গোখরো

পশ্চিমবঙ্গ: উপমহাদেশের জনপ্রিয় অভিনেতা এবং বলিউড ও বাংলা চলচিত্র জগতে অলিখিত এক রাজার নাম মিঠুন চক্রবর্তী। শতশত ব্যবসা সফল ছিনেমাতে অভিনয় করার অনন্য রেকর্ড রয়েছে এই গুণী অভিনেতার।

দুই বাংলার জনপ্রিয় মুখ, বাংলার মানুষের হৃদয় জয় করা এই অভিনেতা পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রার্থী না হয়েও বেশ আলোচনায় ছিলেন। ভারতের উগ্রবাদী রাজনৈতিক সংগঠন বিজিপিকে সমর্থন জানিয়ে বিভিন্ন সমাবেশে ফিল্মি স্টাইলে ভাষণ দিয়েছেলিনে তিনি।

অভিনেতা মিঠুন চক্রবর্তী বিভিন্ন রাজনৈতিক সমাবেশে বিজিপির হয়ে ফিল্মি ডায়ালগ দিলেও তাতে মন গলেনি পশ্চিমবঙ্গের সাধারণ ভোটারদের। ভোটের ফলাফলে পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ বুঝিয়ে দিয়েছেন, মিঠুনের ডায়লগ ফিল্মে চলে, ভোটে নয়।

নির্বাচনী প্রচারণার শুরু থেকেই বিভিন্ন ফিল্মি স্টাইলের ডায়ালগ দিয়ে ভোটের মাঠ গরম করেও ভোটারদের মন গলাতে পারেনি মিঠুন চক্রবর্তী।

বিভিন্ন সমাবেশে মিঠুনকে বলতে শুনা যায় ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ কিন্তু মিঠুন নিজেকে জাত গোখরো ভাবলেও ভোটারদের কাছে তিনি ঢোড়া সাপই হয়ে রইলেন।

উল্লেখ্য এবারের বিধানসভা নির্বাচনে রেকর্ড সংখ্যক তারকা প্রার্থী লড়েছেন। সেলিব্রেটিদের তারকা ইমেজ ও তাঁদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ভোটের ফলাফল নিজেদের করে নেওয়ার চেষ্টা করেছিল তৃণমূল কংগ্রেস ও বিজেপি। তবে নির্বাচনে ফেল করেছে বিজেপির টিকেট পাওয়া পশ্চিমবঙ্গের তিন অভিনেত্রী, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com