Logo

মাননীয় প্রধানমন্ত্রী কাছে ইরাক প্রবাসীর খোলা চিঠি

নিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
মাননীয় প্রধানমন্ত্রী কাছে ইরাক প্রবাসীর খোলা চিঠি

আসসালামু ওয়ালাইকুম, মাননীয় প্রধানমন্ত্রী, আমরা ইরাক প্রবাসী, ইরাকে দীর্ঘ দিন যাবত মানবতার জীবন যাপন করছি। আমরা যারা ইরাকে এসেছি তারা জন প্রতি সারে তিন/চার লক্ষ টাকা দালালের মাধ্যমে বিভিন্ন ট্রাভেলস এজেন্সিকে দিয়ে একটু পরিবার পরিজন নিয়ে ভালো থাকার জন্য ইরাক পাড়ি জমিয়েছি। আবার কেউ কেউ জেয়ারাত ভিসায় এসে দালালের প্রতারণার শিকার হয়েছে। আবার কেউ এক বছরের কাজের ভিসায় এসে, তা পরবর্তীতে ভিসা, একামা পুনরায় নবায়ন করতে ব্যার্থ হয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী আমাদের বৈধতা না থাকার কারণে আমরা নিজের চিকিৎসাসহ সকল প্রকার সুযোগ সুবিধা থেকে ইরাকে বঞ্চিত। দেশে রেমিট্যান্স পাঠাতে অনেক বেগ পেতে হয়। সব চেয়ে দুঃখের বিষয় হলো ইরাকে কেনো বাংলাদেশী প্রবাসী ভাইয়ের মৃত্যু হলে তার লাশ দেশে পাঠানো সম্ভব হয় না।

এবিষয়ে আমরা ইরাকে অবস্থানরত বাংলাদেশ দুতাবাসকে জানালেও তেমন সহযোগিতা পাইনি। মাননীয় প্রধানমন্ত্রী আমরা ইরাক প্রবাসী বাচতে চাই, পরিবার নিয়ে সুখ শান্তিতে থাকতে চাই। আশা করি আপনার সহযোগিতা আমরা পাবো আপনিতো মানবতার মা সকল ইরাক প্রবাসী ভাই ও বোনেরা অবৈধ থেকে বৈধ হওয়ার জন্য আমরা আপনার হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com