Logo

তানভীর এগ্রো গ্রুপের পরিচালক সাংবাদিক সিরাজুল মনিরের ঈদের শুভেচ্ছা

নিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার, ১১ মে, ২০২১
তানভীর এগ্রো গ্রুপের পরিচালক সাংবাদিক সিরাজুল মনিরের ঈদের শুভেচ্ছা

নিউজ ডেস্ক: তানভীর এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রামের বিশিষ্ট সাংবাদিক মোঃ সিরাজুল মনির তার শুভাকাঙ্ক্ষী ও দেশবাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ঈদের শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিশ্বকে কাঁপিয়ে দেয়া করোনা ভাইরাস দিনের পর দিন এক ভয়ঙ্কর পরিস্থিতির দিকে নিয়ে যাচ্ছে মানবজাতিকে। জাতির এই ক্রান্তিলগ্নে বিপদগ্রস্ত মানুষদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তিনি দেশ ও সমাজের বিত্তশালীদের আবেদন জানান এগিয়ে আসার জন্য গরিবদের কাছে সহযোগিতা নিয়ে।

দেশের মানুষ আজ অনেকটাই বিপন্ন জীবন যাপন করছে মর্মে তিনি আহ্বান জানান করোনা পরবর্তী শিল্প প্রতিষ্ঠানগুলোতে দেশের বেকার দের চাকরি প্রধান করে বেকারত্বকে গুছিয়ে এ পরিবারগুলো সদস্যদের নিয়ে বেঁচে থাকার পথকে সুগম করে দিতে শিল্প মালিকদের তিনি উদাত্ত আহ্বান জানান।

তিনি আরো বলেন, এখন যে যে অবস্থায় আছে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে আগামী প্রজন্মকে টিকিয়ে রাখতে হবে। বেঁচে থাকার তাগিদে সাধারণ মানুষ উন্মুক্ত চলাচল করলেও সচেতন মানুষদের এগিয়ে আসতে হবে অসচেতন মানুষদের রক্ষার্থে। করোনার জীবন যুদ্ধে জয়ী হতে সকলের সম্মিলিত প্রয়াস অত্যন্ত ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com