Logo

জাতীয় রচনা প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম নোবিপ্রবি শিক্ষার্থী

নিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
প্রথম নোবিপ্রবি শিক্ষার্থী

মো. সুমন নোবিপ্রবি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ-২০২০’ উদযাপন উপলক্ষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ইলেক্ট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রকের (সিসিএ) কার্যালয় আয়োজিত জাতীয় পর্যায়ে ‘ডিজিটাল বিপ্লবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদ্যোগ ও নিরাপদ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ডিজিটাল স্বাক্ষরের গুরুত্ব’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম হয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নিশাত তাসনিম চৌধুরী।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ের সিসিএ কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে নিশাত তাসনিমসহ অন্য বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিসিএ কার্যালয়ের নিয়ন্ত্রক আবু সাঈদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম। বিশ্ববিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম হওয়ায় আমন্ত্রিত অতিথিদের হাত থেকে ডিজিটাল ক্রেস্ট, সনদপত্র ও ১৫,০০০ টাকার প্রাইজবন্ড পান নিশাত তাসনিম চৌধুরী।

জাতীয় রচনা প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় পর্যায়ে
প্রথম হওয়ার অনুভূতি জানতে চাইলে নিশাত তাসনিম চৌধুরী বলেন, প্রথম হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। মুজিববর্ষে করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেই এমন প্রতিযোগিতার আয়োজন করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগকে ধন্যবাদ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এ সম্পর্কিত আরও সংবাদ

লাইক দিয়ে সাথে থাকুন।

Theme Created By Tarunkantho.Com